তিন গোয়েন্দা ৯১ ক্যামেরার চোখ, ভ্যাম্পায়ারের ছায়া, ভূতুড়ে বাড়ি - শামসুদ্দীন নওয়াব Tin Goyenda Volume 91 (PDF) - Shamsuddin Nawab

কিশোের থ্রিলার
তিন গােয়েন্দা ভলিউম ৯১
ক্যামেরার চোখ: শামসুদ্দীন নওয়াব
ছুটিতে স্যান ফ্রান্সিসকোতে ফটো জার্নালিস্ট বন্ধু পিটারসনের কাছে বেড়াতে এসেছে তিন গােয়েন্দা। কিন্তু কে জানত, আগে থেকেই মারাত্মক বিপদে পড়ে বসে আছে পিটারসন? নিজের অজান্তেই এমন এক ছবি তুলেছে সে, যা মৃত্যদ হয়ে দেখা দিয়েছে তার। জীবনে বন্ধুকে বাঁচানাের অভিযানে নামতে বাধ্য হলাে তিন গােয়েন্দা। ওরাও পা দিল মৃত্যুফাঁদে। 
ভ্যাম্পায়ারের ছায়া: শামসুদ্দীন নওয়াব
হরর ছায়াছবির বিখ্যাত অভিনেতা কার্ল ব্রিগল। তার জমিদারবাড়িতে বেড়াতে গেল তিন গােয়েন্দা। কিন্তু সেখানে পৌছনাের পর ঘটতে শুরু করল বিচিত্র সঁর ঘটনা। জানালার পাশে ছায়ামূর্তিটা কার? হৃৎকম্পনের দুপ-দুপ'শব্দটা কোত্থেকে আসছে? অল্পের জন্য প্রাণে রক্ষা পেল রবিন! তিন গােয়েন্দা কি জানত কী ভয়ঙ্কর বিপদ অপেক্ষা করছে ওদের জন্য?
ভুতুড়ে বাড়ি: শামসুদ্দীন নওয়াব
ভুতুড়ে এক বাড়িতে বেবিসিটারের কাজ নিয়ে এ কিশাের। উদ্দেশ্য, পকেট মানি সংগ্রহ করা। লিয়ি নামের ছােট্ট এক মেয়েকে দেখে রাখতে হবে ওর। কিন্তু ও আবিষ্কার করল, মেয়েটি শুধু যে অদ্ভুত তা-ই নয়, তার খেলনা পুতুগুলােও বড়বিচিত্র। কিশাের উপলব্ধি করল, নিজের অজান্তেই ভয়ানক বিপদে পড়ে গেছে ও। ধীরে ঋরে গুটিয়ে আনা হচ্ছে জাল!

বইয়ের নামঃ তিন গোয়েন্দা ৯১ ক্যামেরার চোখ, ভ্যাম্পায়ারের ছায়া, ভূতুড়ে বাড়ি
লেখকঃ শামসুদ্দীন নওয়াব
প্রকাশনীঃ সেবা
কৃতজ্ঞতাঃ অরিজিনাল আপলোডার
প্রকাশকালঃ ২০০৭
সাইজঃ ১০.৩ এমবি
পাতাঃ ১০৭
ফরম্যাটঃ পিডিএফ 



ডাউনলোড করতে সমস্যা হলে ভিডিও টিউটোরিয়ালটি দেখুন। একনজরে দেখুন কিভাবে ডাউনলোড করবেন। ডাউনলোড এর আগে Terms of Service দেখুন।
আগের
Next Post »

iklan banner